মেয়েদের পছন্দ স্টাইলিশ লেদারের লেগিংস

  • ওমেন্সকর্নার ডেস্ক 
  • নভেম্বর ৩০, ২০১৭

লেগিংস বরাবরই তরুণীদের পছন্দ। হোক সেটা একরঙা, ফ্লোরাল প্রিন্ট কিংবা স্ট্রাইপের। তবে আজকাল তরুণীরা বেছে নিচ্ছে লেদারের লেগিংস। তাও আবার রংচঙা। রঙিন এই লেগিংস পশ্চিমা যেকোনো পোশাকের সঙ্গেই মানিয়ে যায় বেশ।

লেদারের লেগিংসগুলো একটু উজ্জ্বল হয়। যা পার্টি লুক এনে দেয়। আবার এর ওপর ছিমছাম একটা টপস বা কুর্তি যেকোনো পরিবেশেই পরতে পারেন। সেটা ক্লাস হোক কিংবা বন্ধুদের সঙ্গে আড্ডা। স্টাইলের পাশাপাশি শতভাগ আরামদায়ক এটি।

লেদারের লেগিংসগুলো সচরাচর একরঙাই হয়ে থাকে। এর ওপর প্রিন্ট খুব একটা ভালো লাগে না। কারণ একরঙা লেগিংসগুলো উজ্জ্বল হয় বেশি। আপনি চাইলে এর সঙ্গে কনট্রাস্ট করে টপস বা কুর্তি পরতে পারেন।

বিশেষ করে যেসব গাউনের পিছনের দিক লম্বা থাকে আর সামনের দিক ছোট সেগুলোর সঙ্গে এই লেগিংস পরলে বেশি ভালো লাগবে। এ ছাড়া লং শার্টগুলোও এর সঙ্গে মানিয়ে যায় বেশ।

লাল, মেজেন্টা, ধূসর, কালো, কমলা, চকলেট, নীল, সবুজ, খয়েরি- প্রায় সব ধরনের রঙের লেদারের লেগিংস পাওয়া যায়। আপনার পোশাকের সঙ্গে মিলিয়ে বেছে নিন যেকোনো রং। তবে কন্ট্রাস্টই বেশি ভালো লাগবে।

ইয়েলো, ক্যাটস আই, এক্সট্যাসি, পিঙ্ক সিটি, বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্কে পছন্দের লেদারের লেগিংস খুঁজে পাবেন।

এ ছাড়া ঢাকা কলেজের বিপরীতে বদরুদ্দোজা মার্কেট থেকেও কিনতে পারেন লেগিংস। যেখানে সাধ্যের মধ্যেই কিনতে পারবেন রংচঙা লেগিংস।

পরামর্শ :

১. লেগিংস কেনার আগে পরে দেখুন। বসতে বা হাঁটতে অসুবিধা হয় কি না খেয়াল করুন। কারণ লেগিংস বেশি টাইট না কেনাই ভালো।

২. লেগিংসের সঙ্গে ভুলেও হাইহিল পরবেন না। দেখতে ভালো লাগবে না। এর সঙ্গে ব্যালেরিনা সু পরলে বেশি ভালো লাগবে। অথবা ফ্লাট স্যান্ডেলও মন্দ লাগবে না।

৩. লেগিংসের সঙ্গে খুব ছোট টপস না পরাই ভালো। একটু অস্বস্তি লাগতে পারে।

তথ্য এবং ছবি : গুগল 

Leave a Comment