শীতের ফ্যাশনে পোশাক

  • ওমেন্সকর্নার ডেস্ক:
  • ডিসেম্বর ১২, ২০১৮

শীত মানেই ফ্যাশন। ঠাণ্ডা থেকে নিজেকে বাঁচানোর পাশাপাশি ফ্যাশনের বিষয়টি খেয়াল রাখে তরুণীরা। আগে তরুণীদের শীত বস্ত্র মানেই ছিল শাল, সোয়েটার ও কার্ডিগান। এখন ফুলহাতা গেঞ্জি, হুডি গেঞ্জি পরতে অনেক মেয়ে পছন্দ করে। এছাড়া ঝুঁকছে লেগিংস অথবা নিত্যনতুন ডিজাইনের দিকে। খাদি কাপড়ের শীতের পোশাকের কদরও বাড়তে শুরু করেছে। এগুলোর দামও হাতের নাগলে। ৫০০ থেকে ১৫০০ টাকার মধ্যে এগুলো পাওয়া যায়।

বর্তমানে পছন্দের তালিকায় রয়েছে ডেনিম ও চামড়ার জ্যাকেট। চামড়ার জ্যাকেটের জনপ্রিয় কিছু স্টাইল হচ্ছে বেসিক ওয়েস্টলেস জিপ ফ্রন্ট জ্যাকেট, ক্লাসিক লেন্থ জিপ ফ্রন্ট কিংবা টু বাটন, ফোর বাটন জ্যাকেট, ভেলেন্ট লেদার রাইডিং জ্যাকেট, ইলাস্টিকসহ বোম্বার স্টাইল জ্যাকেট, মোটরবাইক, মিলিটারি, এভিয়েটর, রকস্টার, পাঙ্ক, পুলিশ জ্যাকেট ইত্যাদি। চামড়ার জ্যাকেট কেনা যাবে ২০০০ থেকে ৬০০০ টাকায়। ব্লেজারের দাম পড়বে ১৮০০ থেকে ৪৫০০ টাকা।

ডেনিম, ফ্লানেল, কর্ড, উল, মোটা ক্যানভাসের কাপড়, প্যারাসুটের কাপড় এবং চামড়ার তৈরি জ্যাকেটও ছন্দের তালিকায় রয়েছে। ২ হাজার থেকে ১০ হাজারের মধ্যে পেয়ে যেতে পারেন এসব। এ সময় গাঢ় রংগুলো দেখতে ভালো লাগে। তবে পোশাকটি যাতে বেশি লম্বা না হয় সে দিকে লক্ষ রাখতে হবে।

টি/আ

Leave a Comment