যে পোশাকের সাথে স্টাইলিশ লাল লিপস্টিক

  • ওমেন্সকর্নার ডেস্ক:
  • ফেব্রুয়ারি ১৪, ২০১৯

উৎসবের দিন মানেই তো মন মত সাজা। আর তখন ঠোঁট রাঙাতে কে না পছন্দ করে। ফল্গুন বা ভালোবাসা দিবসে যদি লাল রঙই আপনার প্রথম পছন্দ হয় তবে দেরি না করে জেনে নিন কীভাবে লাল লিপস্টিকের মাধ্যমে আপনার সৌন্দর্য আরো বাড়াবেন।

লাল লিপস্টিক পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। আর উৎসবগুলোতে একটি গর্জিয়াশ লুক আনতে এর জুড়ি নেই। লাল রঙের লিপস্টিক সব ধরনের ত্বকের সাথেই মানিয়ে যায়। ব্রাইট বা ডার্ক যেই রঙই হোক না কেন লাল লিপস্টিকে সব মেয়েদেরই সুন্দর লাগে।

আর এটি এমন একটি রং যা ঠোঁটে দিলে আপনার ভারি মেকআপেরও প্রয়োজন হবে না। তবে লাল লিপস্টিক সব ত্বকের সাথে মানালেও সব পোশাকের সাথে মানায় না।

কালো পোশাক: কালো পোশাকের সাথে প্রথমেই বেছে নিতে পারেন লাল লিপস্টিক। এতে যেমন স্টাইলিশ লাগবে তেমনি অল্প সাজেই পেয়ে যাবেন পছন্দের লুক।

সাদা পোশাক: রঙের মধ্যে সাদা সবচেয়ে স্নিগ্ধ। অনেক সময় যে কোনো অনুষ্ঠানে তাই এটি হালকা মনে হয়। তাই সাদা পোশাকের সাথে ব্যবহার করুন লাল লিপস্টিক। শীতকাল হোক বা গ্রীষ্মকাল সাদা পোশাকের সাথে মানাসই লাল লিপস্টিক।

রূপালি বা মেটালিক পোশাক: এই রং দুইটি এখন বেশ স্টাইলিশ তরুণীদের কাছে। এই ধরনের পোশাকের সাথেও লাল রঙের লিপস্টিক অসাধারণ দেখাবে আর ভারি মেকআপের প্রয়োজন হবে না।

অ্যাশ রঙের পোশাক: সব ঋতুতেই এই রঙের পোশাক ভাল লাগে। আর যদি তার সাথে গাঢ় লুক চান তবে ব্যবহার করতে পারেন লাল রঙের লিপস্টিক। যেকোনো ধরনের অনুষ্ঠানে এই রঙের পোশাকের সাথে এটি মানাসই।

টি/আ

Leave a Comment