নিজেকে ফিট রাখতে সকালের নাস্তায় কি খান বলিউড তারকারা?

  • ওমেন্সকর্নার ডেস্ক
  • জুন ২৪, ২০১৮

বলিউডের তারকারা সকলেই ফিটনেস সচেতন। জিমে গিয়ে দু’বেলা কসরত করার পাশাপাশি খাবারের ব্যাপারেও তারা বেশ খুঁতখুঁতে। এবারের অ্যালবামের মাধ্যমে জেনে নিন ফিট থাকতে সকালের নাস্তায় যা খান এই বলিউড তারকারা। এতে আপনিও হতে পারেন তাদের মত।


জন আব্রাহাম
 

 জন আব্রাহাম : জনের মতো সিক্স প্যাক শরীর বানাতে চান? শুধু জিম করলেই হবে না কিন্তু, খেতে হবে পুষ্টিকর এবং সঠিক খাবার। জন জানাচ্ছেন, ফিট বডি পেতে তিনি নিয়মিত সকালের নাস্তায় রাখেন ৬টি ডিমের সাদা অংশ, ৪টি স্লাইস ব্রেড এবং মাখন, ১০টি আমন্ড এবং অনেকটা ফলের রস।


কারিনা কাপুর খান
 

কারিনা কাপুর খান : সাইজ জিরো থেকে ফের কার্ভি বডি বানিয়েছেন কারিনা। নায়িকা জানিয়েছেন, ফিট থাকতে বিশেষজ্ঞদের পরামর্শ মেনে পুষ্টিকর খাবারেই ভরসা রাখেন তিনি। কারিনার দিন শুরু হয় একটি কলা ও কফি দিয়ে। সকালের নাস্তায় কখনও মুসলির সঙ্গে বাদাম, আবার কখনও স্বাদে বদল আনতে পরোটার সঙ্গে দই পছন্দ করেন কারিনা।


দীপিকা পাড়ুকোন
 

দীপিকা পাড়ুকোন : নিয়ম মেনে শরীরচর্চা করেন দীপিকা। একদিনের জন্যও নাকি ফিটনেস ট্রেনিং বাদ দেন না তিনি। সকালের নাস্তায় দীপিকার পছন্দ দক্ষিণ ভারতীয় খাবার। তবে ডিমের সাদা অংশ এবং ওমলেটও নাকি ব্রেকফাস্টে খুবই পছন্দ নায়িকার।


শিল্পা শেটি
 

শিল্পা শেটি : শিল্পার ফিটনেস প্রীতির কথা কারও অজানা নয়। নিয়ম মেনে শরীরচর্চা এবং ডায়েট করেন নায়িকা। সকালের নাস্তায় শিল্পার পছন্দ, প্রোটিন শেক এবং আটটি কিসমিস।


প্রিয়াঙ্কা চোপড়া
 

প্রিয়াঙ্কা চোপড়া : মিস ওয়ার্ল্ড থেকে হলিউড কুইন, প্রিয়াঙ্কা চোপড়া কিন্তু খাবারের ব্যাপারে বেশ উদার। বাড়িতেই বানানো যে কোনও খাবারই পছন্দ পিগি চপসের। সে তেলে ভাজা পরোটাই হোক বা বেকন, কোনও কিছুই বাদ দেন না নায়িকা।


মালাইকা অরোরা
 

মালাইকা অরোরা : মালাইকার মতো পারফেক্ট শরীর চান? তা হলে নায়িকার ডায়েট টিপস ফলো করতেই পারেন। সকালের খুব সাধারণ খাবারই পছন্দ মালাইকার। বাড়িতে বানানো পোহা, উপমা বা পরিজের সঙ্গে যে কোনও মৌসুমি ফল- এই হল মালাইকার ব্রেকফাস্ট টিপস।


অনুশকা শর্মা
 

অনুশকা শর্মা : বাড়িতে বানানো পুষ্টিকর খাবারই পছন্দ অনুশকার। আলাদা করে স্পেশাল কোনও ডায়েট চার্ট মেনে চলেন না নায়িকা। বেশির ভাগ সময়ে অনুশকার দিন শুরু হয় দু’টি ডিমের সাদা অংশ এবং এক গ্লাস ফলের রস দিয়ে।


সালমান খান
 

সালমান খান : বলিউড ভাইজানের সকালেরর নাস্তার বহর শুনলে অবাক হয়ে যাবেন। স্বাস্থ্যকর এবং ভারী নাস্তাই পছন্দ সালমানের। প্রতিদিন সকালের নাস্তায় তার চাই ডিম, ব্রেড-বাটার, সব্জি, চাপাটি এবং লো ফ্যাট মিল্ক।


ক্যাটরিনা কাইফ
 

ক্যাটরিনা কাইফ : বলিউডের সবচেয়ে ফিট এবং পারফেক্ট ফিগারের তালিকায় প্রথমেই রয়েছেন ক্যাটরিনা। সকালের নাস্তায় পুষ্টিকর খাবারই পছন্দ তার। ওটমিল, সিরিয়ালস, ডিমের সাদা অংশ এবং বেদানার জুস দিয়েই দিন শুরু হয় ক্যাটের।


হৃতিক রোশন
 

হৃতিক রোশন : সকালের নাস্তায় বলিউডের গ্রিক গডের কী পছন্দ জানেন? ৪টি ডিমের সাদা অংশ, ২টি ব্রাউন ব্রেড, এক গ্লাস প্রোটিন শেক এবং তাজা ফল দিয়েই দিন শুরু হয় হৃতিকের। তা ছাড়া, নিয়ম করে প্রতি ঘণ্টায় এক গ্লাস করে পানি খান তিনি।

Leave a Comment