অল্পের জন্য বেঁচে গেলেন সাগর, ফেরদৌস আরা ও ব্রাউনিয়া

  • ওমেন্সকর্নার ডেস্ক 
  • অক্টোবর ১১, ২০১৮

হেলিকপ্টার দুর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলেন চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা এবং উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া। আজ বৃহস্পতিবার রাজশাহীর গোদাগাড়িতে ইমপ্রেস এভিয়েশনের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে এ ঘটনা ঘটে। এসময় তাদের সঙ্গে আরও তিনজন হেলিকপ্টারে ছিলেন বলে জানা গেছে।

প্রাথমিকভাবে জানা গেছে, বৈরী আবহাওয়ায় ইঞ্জিনে ত্রুটির দেখা দেওয়ায় উপজেলার হেলিপ্যাডে এ দুর্ঘটনা ঘটে। এতে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরসহ চারজন আহত হয়েছেন। অন্যরা হলেন রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন। তবে তাদের সঙ্গে থাকা সংগীতশিল্পী ফেরদৌস আরা এবং উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া অক্ষত আছেন।

দমকল কর্মীরা আহতদের উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়। তাদের অবস্থা ততটা গুরুতর নয় বলে জানিয়েছেন গোদাগাড়ী ফায়ার স্টেশনের লিডার নজরুল ইসলাম। তিনি বলেন, দুপুরে উপজেলার একটি বিদ্যালয়ে স্বর্ণ কিশোরী অনুষ্ঠানে অংশ নেন অতিথিরা। অনুষ্ঠান শেষ করে তারা ঢাকায় ফিরছিলেন। উড্ডয়নের সময় হেলিকপ্টারটি ব্যর্থ হয়ে নেমে আসে। এসময় পাশের নির্মাণাধীন একটি ভবনের কলামে আটকে যায় সেটি। এসময় আরোহীরা দ্রুত নেমে আসেন। আহত চারজনকে দ্রুত উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হয়। সেখান থেকে তাদের দমকল কর্মীরা রামেক হাসপাতালে নেন।

সূত্র: জাগোনিউজ২৪

Leave a Comment