মঙ্গলবার দেশে আসছে শ্রীলঙ্কায় নিহত জায়ানের মরদেহ

  • ওমেন্সকর্নার ডেস্ক:
  • এপ্রিল ২২, ২০১৯

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর মরদেহ মঙ্গলবার (২৩ এপ্রিল) দেশে আসবে। শ্রীলঙ্কায় বোমা হামলার ঘটনায় জায়ান চৌধুরী নিহত হন বলে নিশ্চিত করেছেন শেখ সেলিমের ব্যক্তিগত সহকারী ইমরুল হক। তিনি জানান, জায়ানের মরদেহ দেশে আনতে এই মুহূর্তে শ্রীলঙ্কায় অবস্থান করছেন শেখ সেলিমের স্ত্রী এবং দুই ছেলে শেখ ফজলে ফাহিম ও শেখ ফজলে নাঈম।

জায়ান চৌধুরী সোমবার শ্রীলঙ্কায় বোমা বিস্ফোরণে নিহত হন। তার বাবা মশিউল হক গুরুতর আহতাবস্থায় কলম্বোর একিটি হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা ভালো না থাকায় এ মুহূর্তে দেশে আনা যাচ্ছে না। মশিউল হক চৌধুরী সপরিবারে কলম্বোতে ঘুরতে গিয়েছিলেন। সেখানে একটি রেস্টুরেন্টে খেতে গিয়ে তারা বোমা হামলার শিকার হন। বোমা হামলার পর জায়ানের খবর পাওয়া যায়নি। পরে একটি হাসপাতালে তার মরদেহ পাওয়া যায়।

এদিকে রবিবার রাত থেকেই শেখ সেলিমকে সান্ত্বনা দিতে তার বনানীর বাসায় ভিড় জমান নেতাকর্মীরা। আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফসহ দলের কেন্দ্রীয় নেতারা শেখ সেলিমের পাশে ছিলেন। সোমবার (২২ এপ্রিল) সকালে তার বাসায় যান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

প্রসঙ্গত, শ্রীলঙ্কায় রবিবারের ভয়াবহ সিরিজ বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ২৯০ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন আরও ৫০০ জন। সোমবার সকালে পুলিশের মুখপাত্র রুয়ান গুনাসেকারা হতাহতের এ তথ্য জানিয়েছেন। এর আগে রবিবার রাতে ২০৭ জন নিহতের খবর দিয়েছিলো পুলিশ।

টি/আ

Leave a Comment