কোয়ারেন্টাইন স্থাপনের জন্য স্বেচ্ছায় নিজের ফ্ল্যাট ছেড়ে দিলেন!

  • ওমেন্স কর্নার ডেস্ক
  • মার্চ ২০, ২০২০
রাজধানীর উত্তরার দিয়াবাটিতে কোয়ারেন্টাইন সেন্টার স্থাপনে সরকারের উদ্যোগের বিরুদ্ধে প্রতিবাদে রাস্তায় অবস্থান নিয়েছে এলাকাবাসী। আতঙ্কিত এলাকাবাসী মনে করছে, আবাসিক এলাকায় কোয়ারেন্টাইন সেন্টার স্থাপিত হলে স্থানীয়রা ঝুঁকিতে পড়বেন। তবে এদের মধ্যে ব্যতিক্রম একটি ঘটনা এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।
 
আশিষ চক্রবর্তি নামে এক ব্যক্তি উত্তরার দিয়াবাড়িতে নিজের নতুন ফ্ল্যাটের চাবি করোনা রোগীদের চিকিৎসায় কোয়ারেন্টাইন করার জন্য স্বেচ্ছায় দিয়ে দিয়েছেন। এমন কথা জানিয়ে নিজের ফেসবুক টাইমলাইনে একটি স্ট্যাটাস দিয়েছেন।

পাঠকদের সুবিধার্থে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলোঃ

আমার মায়ের অবসরের টাকায় এবং আমার যৌথ উদ্যোগে উত্তরা দিয়াবাড়িতে রাজউকের একটা (এবং একমাত্র) ফ্ল্যাট আছে। দুই সপ্তাহ আগেই এসি, ফ্রিজ সহ বেশ কিছু জিনিস কিনেছি। সব সাজানোই আছে। আমার ফ্ল্যাটের চাবি আমি নিজেই সেচ্ছায় দিয়ে দিয়েছি (কেউ এখনো চায়নি)। কোনো কিছুই আনি নাই। আমি জানি না সরকার এটা ব্যবহার করবে কি না? কিন্তু আমাদের সামান্য ত্যাগ যদি এই সময় কারো কাজে আসে আমি তাতেই খুশি। এখন সময় আমাদের বলার, আমার আমার করার না!
 
আশিষ চক্রবর্তি এসএসএল ওয়্যারলেশ কোম্পানির পরিচালক ও প্রধান অপারেটিং অফিসার। তিনি নাভানা গ্রুপের সাথেও যুক্ত ছিলেন বলে জানা গেছে। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই ঘটনা প্রকাশ করার পর তা ভাইরাল হয়ে গেছে এবং তার এমন উদ্যোগ প্রশংসার দাবিদার বলেও লিখেছেন অনেকেই।

Leave a Comment