বইমেলায় লেখক মোশতাক আহমেদের চমক

  • ওমেন্সকর্নার ডেস্ক
  • মার্চ ২৬, ২০২১

মোশতাক আহমেদ! একজন সফল পুলিশ কর্মকর্তা এবং পাশাপাশি কথাসাহিত্যিক হিসেবেও দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন। পুলিশের নাম শুনলে অধিকাংশ মানুষ যেখানে ভয় পেয়ে যায়, পুলিশ প্লাস লেখক মোশতাক আহমেদের নাম শুনলে সেখানে মানুষ ভরসা পায়। 

এই লেখাতে লেখক মোশতাক আহমেদের কথা তুলে ধরা হবে। এবারের অমর একুশে বইমেলা ২০২১ এ তার নতুন ৬টি বই পাওয়া যাচ্ছে। বইগুলো হচ্ছে  সায়েন্স ফিকশন ‘দ্যা নিউ ওয়ার্ল্ড’, ভৌতিক উপন্যাস ‘ছায়ামৃত্যু’, কিশোর গোয়েন্দা উপন্যাস ‘রেড ড্রাগন’ ও ‘নিতুর টিয়া’, প্যারাসাইকোলজি ‘মায়াস্বর্গ’ এবং রোমান্টিক উপন্যাস ‘ফাগুন বসন্তে’ ।

আরো পড়ুন : কেন আশংকাজনক হারে বাড়ছে শিশু ধর্ষণ? 

বইগুলো পাওয়া যাবে ‘দ্যা নিউ ওয়ার্ল্ড’, ‘মায়াস্বর্গ’ ও ‘ছায়ামৃত্যু’ বই তিনটি অনিন্দ প্রকাশের ৫ নম্বর প্যাভিলিয়নে, ‘ফাগুন বসন্তে’ বইটি অন্য প্রকাশের ৮ নম্বর প্যাভিলিয়নে, ‘রেড ড্রাগন’ ও ‘নিতুর টিয়া’ বই দুটি কথা প্রকাশের ২০ নম্বর প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে। এ ছাড়া সবগুলো বই রকমারি ডটকমেও পাওয়া যাচ্ছে।

লেখালেখিতে এর মধ্যে তিনি অর্জন করেছেন বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার, শিশু সাহিত্য পুরস্কারসহ অসংখ্য পুরস্কার ও সম্মাননা। তার বই বিশেষ করে সায়েন্স ফিকশন এবং প্যারাসাইকোলজি বইগুলো পাঠকদের মাঝে বেশ সাড়া জাগিয়েছে।

এ সম্পর্কিত আরও পোস্ট

Leave a Comment