বিশ্বকাপের ম্যাচের আগেই রোনালদোর কারাদণ্ড!

  • ওমেন্সকর্নার ডেস্ক
  • জুন ১৫, ২০১৮

বিশ্বকাপের মঞ্চে আর কয়েক ঘন্টা পরেই মাঠে নামতে যাচ্ছেন পর্তুগালের আশা-ভরসা ক্রিস্টিয়ানো রোনালদো। সেটাও আবার শক্তিশালী স্পেনের বিপক্ষে। ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ এই ম্যাচ ও টুর্নামেন্টে মাঠে নামার ঠিক আগ দিয়ে রোনালদো শুনলেন মাথায় আকাশ ভেঙে পড়ার মতো দুঃসংবাদ। কর ফাঁকি দেওয়ার অভিযোগে এসময়ের অন্যতম সেরা এই ফুটবলারকে দেওয়া হয়েছে দুই বছরের কারাদণ্ড।

স্প্যানিশ আদালতের সঙ্গে কর সংক্রান্ত ঝামেলা নিয়ে কঠিন সময় পার করতে হয়েছে লিওনেল মেসিকে। রোনালদোর এই মামলাটি অবশ্য খুব বেশি আলোচনায় ছিল না। তবে সেটি যখন দুম করে আলোচনায় আসল, তখন সত্যিই চোখ কপালে উঠে যাওয়ার জোগাড় হলো পর্তুগাল ও রোনালদো ভক্তদের।

আজ এক রায়ে রোনালদোকে ১৮.৮ মিলিয়ন ইউরো পরিশোধ করার আদেশ দিয়েছে স্প্যানিশ আদালত। একই সঙ্গে দেওয়া হয়েছে দুই বছরের কারাদণ্ড। তবে জেলে অবশ্য থাকতে হবে না পর্তুগিজ এই তারকাকে। কারণ এর আগে তাঁর কোনো জেল খাটার রেকর্ড নেই।

রোনালদোর মতো তারকাদের জন্য ব্যাপারটি মিটমাট করে ফেলতে হয়তো খুব বেশি বেগ পেতে হবে না। কিন্তু বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে এই সংবাদটি নিশ্চিতভাবেই মনোসংযোগে কিছুটা বিঘ্ন ঘটাবে।

সূত্রঃ এনটিভি 

আর/এস 

Leave a Comment