বিশ্বের সবচেয়ে আবেদনময়ী ক্রিস্টিন স্টুয়ার্ট!

  • তানজিলা আক্তার 
  • জানুয়ারি ৭, ২০১৮

ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে ৯ই এপ্রিল, ১৯৯০সালে পৃথিবীর মুখ দেখেন ক্রিস্টিন স্টুয়ার্ট। তার বাবা জন স্টুয়াড়ট একজন প্রযোজক। আর অস্ট্রেলিয়ান বংশোদ্ভূত মা জুল স্টুয়ার্ট একজন চিত্রনাট্যকার। বড় ভাই ক্যামেরন বি. স্টুয়ার্ট ছাড়াও রয়েছে দত্তক নেয়া দুই ভাই ডানা ও টেইলর। 

বাবা মাকে ছোট বেলা থেকে ক্যামেরার পিছে কাজ করতে দেখা ক্রিস্টিন নিজেও প্রযোজক হতে চেয়েছিল। তিনি কখনোই ফোকাস হতে চায়নি কিছুতে। কিন্তু পরবর্তী চিত্র পুরোই ভিন্ন। ছোটবেলা থেকে ভালোবাসতো কলম, আর সেই কলম দিয়ে যেখানে সেখানে স্বাক্ষর দিতে ভালোবাসতো ক্রিস্টিন। লোকাল স্কুলে পড়াশোনা করেন সেভেন গ্রেড পর্যন্ত। পরবর্তীতে অভিনয়ের তাগিদে ভর্তি হয় অন্য স্কুলে।

মাত্র ৮বছর বয়সে তিনি স্কুলের ক্রিসমাসের নাটকে অভিনয় করেন। ১৪বছর বয়সে ১৯৯৯সালে তিনি মিডিয়ায় কাজ শুরু করেন। একাধারে মডেল, প্রযোজক ও অভিনেত্রী হয়ে আসেন। টুইলাইট মুভিতে ভ্যাম্পায়ার চরিত্রে বেলা নামে অভিনয় করে কেড়ে নেন কোটি ভক্তের হৃদয়। বেলা চরিত্রটি বেশ জনপ্রিয় হয়ে উঠে দর্শকদের কাছে। তার আরো বিখ্যাত কিছু মুভি হলো এডভভেঞ্চার, দ্য ইয়োলো হ্যান্ডকারচিফ, দ্য রানওয়ে, ওয়েলকাম ট্যু দ্য রিলেস, স্টিল, এলাইস, স্নো হোয়াইট। ২০১৮সালে এই বিখ্যাত অভিনেত্রীর তিনটি মুভি আসবে, এগুলো হলোঃ লিজ্জি, আন্ডারওয়াটার, জেটি লোনোয়। 

ক্রিস্টিন স্টুয়ার্ট

২০০৮সালে হলিউড টপ আর্ণার লিস্টে ক্রিস্টিন নাম লিখিয়ে নেয়। একাধারে ২০১০ ও ২০১১ এফএইচএমের সমীক্ষায় ক্রিস্টিন "সেক্সিয়েস্ট ওমেন ইন দ্য ওয়ার্ল্ড" খ্যাত হয়। এছাড়াও সিজার এওয়ার্ড, ন্যাশনাল সোসাইটি ফিল্ম ক্রিটিকস, মিলানো ফিল্ম ফেস্টিভ্যাল, নিউইয়র্ক ফিল্ম ক্রিটিকস সার্কেল, বোস্টন সোসাইটি ফিল্ম এওয়ার্ড সহ আরো অনেক পুরষ্কার পান।

২০১৫সালে প্রায় নগ্ন ফটোশুট করে ফের পেজ থ্রিতে জায়গা করে নেয় এই নায়িকা। ইন্সটাগ্রামে ভাইরাল হয়ে যায় ক্রিস্টেনের টাওয়েল জড়ানো সেই ছবি। ছবিতে দেখা যাচ্ছিলো ভিজে চুলে সোজা ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন ক্রিস্টিন। চোখে রয়েছে অমোঘ আবেদন। সাদা টাওয়েলে জড়ানো তাঁর শরীরের এক দিক। অন্য হাত আড়ালের ভঙ্গিমায়। ডান হাতের ট্যাটুও যেন বলতে চাইছে কোনও গোপন কথা।

রবার্ট প্যাটিনসনের সাথে সম্পর্ক থাকলেও তা ২০১২তে ভেঙে যায়। কারন হিসেবে উঠে আসে প্রযোজক রুপার্ট স্যান্ডারের সাভে অন্তরঙ্গ এক ছবি। এরপর ফ্রেঞ্চ গায়ক সোকোর সাথে সম্পর্ক হয়। এরপর তাকে দেখা যায় স্টিলা ম্যানওয়েলের সাথে। ২০১৭ তে নিজেকে বায়োসেক্সুয়াল বলেন। তারপর তাকে অন্য এক লোকের সাথে দেখা গেলে তিনি জানান তিনি সবকিছুর স্বাদ নিতে চায়। নামজাদা বয়ফ্রেন্ড বানানো তার একপ্রকার শখই বলা চলে।

ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে রয়েছে তার প্রায় কোটি ফলোয়ার।

Leave a Comment