লিপস্টিকই বলে দেবে আপনি কেমন ব্যক্তিত্বের মানুষ

  • ওমেন্সকর্নার ডেস্ক:
  • ডিসেম্বর ১২, ২০১৮

ঠোঁটের লিপস্টিক দেখে মেয়েদের ব্যক্তিত্ব প্রকাশ পাওয়ার প্রমাণ পাওয়া গেছে। এক গবেষণায় ওঠে এসেছে এ তথ্য। গবেষণায় বলা হয়, আপনার চুলের কালার, স্টাইল, মেকআপ এগুলোতেই আপনার ব্যক্তিত্ব অনেকাংশে প্রকাশ পায়। এর মধ্যে আপনার ঠোঁটে লাগানো লিপস্টিকের কালারেই বেশি বোঝা যায় আপনি কেমন প্রকৃতির।

লাল লিপস্টিক: আপনার পছন্দের লিপশেডের মতো আপনিও চঞ্চল, মিশুক এবং প্রভাবশালী। এ ধরনের মেয়েরা মজা করতে ভালোবাসেন, আত্মোৎসাহী এবং কাজের ক্ষেত্রে মনযোগী হন।

গোলাপি লিপস্টিক: গোলাপি কালারের লিপস্টিক লাগালে আপনি অনেক গোছানো, আবেগী এবং সবসময় যেকোনো পরিস্থিতিতে ইতিবাচক চিন্তা-ভাবনা করেন। বন্ধুরা আপনার ওপর বেশ ভরসা পান।

বেগুনি কালার: ট্রেডিশন ভাঙার ক্ষেত্রে এই মেয়েরা বেশ পটু। কোনো ট্রেডিশনের পরোয়া করেন না। আপনি কঠোর ও নরম দুই ধরনের বৈশিষ্ট্যই বহন করেন।

হালকা কালার: এই ধরনের লিপস্টিক যারা ভালোবাসেন তারা বাস্তববাদী ধরনের হয়ে থাকেন। তাদের ভাবনা সাদাসিধা এবং হালকা সাজগোজই পছন্দ করেন। আবেগপ্রবণ হয়ে থাকেন, পারিপার্শ্বিক অবস্থা সম্পর্কে সচেতন।

ব্রাউন কালারের লিপস্টিক: যারা ব্রাউন কালারের লিপস্টিক পছন্দ করেন তারা সুন্দর মনের অধিকারী। তারা সবসময় অন্যের জন্য জীবনকে সহজ করার কথা ভাবেন।  তারা বন্ধুর বিপদে সবসময় পাশে থাকেন। এই মেয়েরা কাজের ক্ষেত্রে অনেক উদ্যোমী।

কমলা কালার: কমলা কালার লিপস্টিক লাগিয়ে মেয়েটি না আসা পর্যন্ত যেন পার্টিই জমছে না। কারণ এই ধরনের লিপস্টিক যারা লাগান তারা অনেক জোকস করতে ভালোবাসেন, নাচানাচি করেন, আড্ডাবাজ হন। তারা জীবনকে অনেক সহজভাবে উপভোগ করেন।

টি/আ

Leave a Comment