নিউ মার্কেটে ডায়মন্ড ওয়ার্ল্ডের ১৯তম শোরুমের উদ্বোধন

  • অনলাইন ডেস্ক
  • আগস্ট ১৬, ২০১৮

বিশ্বমানের সেবা ও অনুপম ডিজাইনের অলংকার ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিতে ডায়মন্ড ওয়ার্ল্ডের নতুন একটি শোরুম উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টায় ঢাকার নিউ মার্কেটের ১৬ ও ১৭ নং দোকানে শোরুমটির উদ্বোধন করা হয়। এ নিয়ে রাজধানী ঢাকায় ডায়মন্ড ওয়ার্ল্ডের শোরুম সংখ্যা দাঁড়ালো ১০টি এবং সারাদেশে ১৯টি।

শোরুমের উদ্বোধনকালে আইএসও সার্টিফাইড প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জনাব দিলীপ কুমার বলেন, বিভিন্ন সময়ে আমরা নিউ মার্কেট এরিয়ার ক্রেতাদের নিকট থেকে ব্যাপক সাড়া পেয়েছি। তাই তাদের আগ্রহ বিবেচনা করে এবং তাদের যাতায়াতের কষ্ট লাঘব করার জন্যই এই শোরুমটি উদ্বোধন করা হলো। আমরা চেষ্টা করব শতভাগ গ্রাহক সেবা নিশ্চিত করতে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এঅবিসিসিআই এর পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক জনাব দিলীপ কুমার আগারওয়ালাসহ স্থানীয় গণ্যমান‌্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত, নতুন শোরুমের উদ্বোধনী দিনটি স্বরণীয় করে রাখতে অলংকার প্রস্তুতকারী কোম্পানিটি দিচ্ছে ডায়মন্ড জুয়েলারি এর ৩০% ডিসকাউন্ট। এছাড়াও প্রথম দিনের প্রথম ১০০ জন ক্রেতা পাবেন শর্ত সাপেক্ষে আকর্ষণীয় ডায়মন্ড ফ্রি। এছাড়াও পবিত্র ঈদুল আজহাকে মাথায় রেখে নতুন নতুন ডিজাইনের হীরের গহনা পাওয়া যাচ্ছে ডায়মন্ড ওয়ার্ল্ড এর প্রতিটি শোরুমে। এসব হীরের গহনায় চাঁদ রাত পর্যন্ত থাকছে ৩০% ডিসকাউন্ট।

Leave a Comment