হালকা শীতে ছেলেদের পোশাক

  • ওমেন্স কর্নার ডেস্ক
  • ডিসেম্বর ৩০, ২০২১

শহরের বাইরে পুরোদমে চলছে শীতের তীব্রতা। তবে রাজধানীতে তেমন শীত অনুভব করা যাচ্ছে না। গরম যেন ছাড়তে চাই নি শহরকে। তবে ভোরে কাজে বের হলে কিংবা রাতে ঘরে ফেরার সময় বেশ ঠান্ডা অনুভূত হয়।

আরো পড়ুনঃ দ্রুত ঘন কালো লম্বা চুল পাওয়ার  সহজ কিছু উপায়

এমন হালকা শীতে না ভারী পোশাক পড়া যায় না বেছে নেওয়া যায় সাধারণ পোশাক। হালকা শীত ফ্যাশনের জন্য দারুণ উপযোগী, চমৎকার সব স্টাইলিশ হালকা পোশাকের ওপর ভরসা করতে পারেন অনায়াসে।

রাজধানীর নামিদামি মার্কেট কিংবা ফুটপাতে ঘুরলেই দেখা মিলবে জিন্স বা গ্যাবাডিনে তৈরি জাকেট। হালকা শীতে এগুলো বেশ মানানসই লাগবে। এছাড়া উল এর পাতলা সোয়েটার কিংবা ফুলহাতা টি-শার্ট ও ব্যবহার করতে পারেন। শীতের জ্যাকেট কিংবা সোয়েটার এর সঙ্গে নানা স্টাইলের জিন্সের প্যান্টের ব্যবহার বেশি। এটা ফরমাল প্যান্টের সঙ্গে মানাবে। ফুল শার্ট এর ভেতরে একটি টি-শার্ট পড়ে নিতে ও পারেন।

আরো পড়ুনঃ আলু দিয়ে মলা মাছ  রান্না

জ্যাকেট আর ব্লেজারের সংমিশ্রণে তৈরি নতুন ধরনের শীতের পোশাক উঠে আসছে তরুণদের পছন্দের তালিকায়। অফিসের প্রয়োজনে ব্লেজার পড়তে পারেন। তবে আগের মতো আর সাদা, কালো বা ছাই রঙের ব্লেজার নয়। এবার বেছে নিতে পারেন গাঢ় মেরুন, কালো হলুদের মিশ্রণ, বেগুনি, পার্পেল রঙ এর ব্লেজার।

তাছাড়া হুডি জ্যাকেট ধরে রাখছে হালফ্যাশনের আবেদন। আর মাফলার তো আছেই। ছেলে মেয়ে সবার পছন্দের শীর্ষে উঠে এসেছে রঙ্গিন মাফলার।

এ সম্পর্কিত আরও পোস্ট

Leave a Comment