স্কুলছাত্রীকে ধর্ষণ এবং ভিডিওধারণে দুইজন গ্রেফতার

  • ওমেন্স কর্নার ডেস্ক
  • নভেম্বর ৫, ২০২০

মুন্সিগঞ্জ শহরের মানিকপুর এলাকায় নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার (৪ নভেম্বর) দিবাগত রাতে ধর্ষক মো. সুমন ও বৃহস্পতিবার বিকেলে সুমন মিয়াকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। এদিকে গত মঙ্গলবার (৩নভেম্বর) বিকেল সোয়া ৩টায় মানিকপুর এলাকার মোসা. তারানা আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই শিক্ষার্থী বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বাদী হয়ে মুন্সিগঞ্জ সদর থানায় মামলা করেন। মামলার এজাহার সূত্রে জানা যায়, ৩ নভেম্বর নবম শ্রেণির ছাত্রী মানিকপুর এলাকায় তার বান্ধবীর বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে খালইস্ট এলাকার বাসিন্দা আ. হান্নান মিয়ার ছেলে মো. সুমন ও উত্তর ইসলামপুর এলাকার আবুল কাশেমের ছেলে সুমন মিয়া তার পথরোধ করে। পরে জোরপূর্বক মুখ চেপে মানিকপুর এলাকার তারানা আলীর বাড়িতে নিয়ে যায় এবং দুজনে ধর্ষণ করে।

আরো পড়ুনঃ দুধের সাথে মৌরি মিশিয়ে খাওয়ার উপকারিতা জানেন?না জানলে জানুন

এ সময় আ. হান্নান মিয়ার ছেলে মো. সুমন মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে। সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, এ ঘটনায় অভিযুক্ত দুজনকেই গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন পর্নোগ্রাফি ও গণধর্ষণের মামলা হয়েছে। এ দুজনকে সাত দিনের রিমান্ডে চেয়ে আদালতে পাঠানো হয়েছিল। সময় সল্পতার কারণে আজ শুনানি হয়নি।

এ সম্পর্কিত আরও পোস্ট

Leave a Comment