‍‍`চলমান পরীক্ষা নির্ধারিত শিডিউলে নেওয়া হোক‍‍`

  • ওমেন্স কর্নার ডেস্ক
  • ফেব্রুয়ারি ২৪, ২০২১

প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন শেষ করে চাকরি করছে আমাদের বন্ধুরা। আর আমরা অর্ধেক পরীক্ষা দিয়ে আবারও আটকে গেলাম। এভাবে আমরা আর কতদিন চলবো। আর থেমে থাকতে চাই না। আমাদের চলমান পরীক্ষা নির্ধারিত শিডিউলে নেওয়া হোক। আজ ২৪ফেব্রুয়ারী (বুধবার) দুপুরে সায়েন্সল্যাব অবরোধ চলাকালে তিতুমীর কলেজ-এর বাংলা বিভাগের শিক্ষার্থী মো. শরিফুল ইসলাম নিজেদের শিক্ষাজীবন দীর্ঘ হওয়ার কথা এভাবেই বলছিলেন।

আরো পড়ুনঃ ওজন কমাতে হলে যেভাবে শসা খাবেন, জেনে নিন বিস্তারিত

অন্যান্য শিক্ষার্থীরা জানান, ২০১৫-১৬ সেশনের ২৪ ফেব্রুয়ারির পরীক্ষাটা বাকি ছিল। কিন্তু গতকাল আকস্মিক নোটিশে পরীক্ষা স্থগিত হওয়ার ফলে অনার্স সম্পূর্ণ হলো না। অপরদিকে ২০১৬-১৭ সেশনের ২৫, ২৮ ফেব্রুয়ারি ও ৩, ৬ মার্চ পরীক্ষা ছিল। ঢাকা কলেজ-এর রসায়ন বিভাগের সোহাগ মিয়া আরটিভি নিউজকে বলেন, আমরা একমাস ধরে পরীক্ষা দিচ্ছি। হঠাৎ করে কোন যুক্তি-তে পরীক্ষা স্থগিত করা হলো।

অনতিবিলম্বে পরীক্ষা দিয়ে গ্র্যাজুয়েশান শেষ করতে চাই আমরা। আর চাকরি না পেলে বাঁচবো কী করে। পরীক্ষা নাও বাঁচতে দাও। এছাড়া কর্মসূচি পালনকালে শিক্ষার্থী-রা বিভিন্ন প্ল্যাকার্ড প্রদর্শন করেন। দাবি মোদের একটাই, পরীক্ষা চাই। পরীক্ষা কেন স্থগিত প্রশাসন জবাব চাই, রক্ত চাইলে রক্ত নিন তবুও পরীক্ষা নিন।

এ সম্পর্কিত আরও পোস্ট

Leave a Comment