সিলেটে ফেসবুক লাইফে থাকাকালীন এক কিশোরের আত্নহত্যা

  • ওমেন্স কর্নার ডেস্ক
  • নভেম্বর ৫, ২০২০

বাংলাদেশের সিলেটে ফেসবুক লাইভে থাকাকালীন এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার রাতে সিলেটের মোগলবাজার থানার আলমপুর মুক্তিযোদ্ধা গেট এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে। ওই ফেসবুক লাইভটি মুহূর্তেই ছড়িয়ে পড়লেও কিছু সময়ের মধ্যেই ফেসবুক কর্তৃপক্ষ লাইভটি সরিয়ে নেয় বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

আরো পড়ুনঃ আপনি জানেন চীনে বছরে ৬০০ কোটি তেলাপোকা চাষ হচ্ছে?

যে আইডি থেকে লাইভ করা হয় সেটাও পরে বন্ধ পাওয়া যায় বলে পরিবার এবং পুলিশ জানাচ্ছে। নিহত ১৮ বছর বয়সী ওই কিশোরের নাম আলহাজ উদ্দিন বলে জানা গেছে এবং পুলিশ বলছে তারা ঘরের ভেতর তার গলায় ফাঁস দেয়া লাশ পেয়েছে।

গলায় ফাঁস পরার আগে তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেয়া একটি স্ট্যাটাস ইতোমধ্যেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। একটি মেয়ের সাথে ছবি সংযুক্ত ওই ফেসবুক পোস্টে লেখা ছিল যে- "কিছু মানুষ নিঃস্বার্থভাবে ভালবাসে। তারা অনেক স্বার্থপর হয় প্রিয় মানুষটার বিষয়ে। সবকিছু দিয়ে তাকে পেতে চায়। আর আমি কোনোভাবে পাইনি। চলে যাচ্ছি না ফেরার দেশে। ভালোবেসো না ঠকে যাবে!"

আরো পড়ুনঃ গর্ভপাত/মিসক্যারেজ সম্পর্কে কয়েকটি অত্যন্ত জরুরী বিষয় জেনে রাখুন

নিহতের চাচার ধারণা এই ঘটনা সন্ধ্যা ৭টা বা সাড়ে ৭টার দিকে ঘটেছে। পুলিশ জানাচ্ছে যখন ওই কিশোরের ঝুলন্ত লাশ তারা উদ্ধার করে তখন রাত নয়টা, সাড়ে নয়টা বাজে। ভাইরাল হওয়া ফেসবুক স্ট্যাটাস থেকে পরিবারের সদস্যরা ধারণা করেছেন যে প্রেমে ব্যর্থ হয়ে হতাশা থেকে তিনি আত্নহত্যা করতে পারেন। এ ঘটনায় নিহতের বাবা অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

এ সম্পর্কিত আরও পোস্ট

Leave a Comment