প্লাজমা দেওয়ার পর দুর্বলতা বেড়েছে অপূর্ব‍‍`র

  • ওমেন্স কর্নার ডেস্ক
  • নভেম্বর ৬, ২০২০

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এখনো শঙ্কামুক্ত নন। তাঁর শারিরীক অবস্থা আগের মতোই রয়েছে। গতকাল বৃহস্পতিবার এ পজিটিভ প্লাজমা দেওয়ার পর থেকে তাঁর দুর্বলতা বেড়েছে। আজ শুরু হয়েছে কাশি।

চিকিৎসকদের সঙ্গে কথা বলে পরিচালক মিজানুর রহমান আরিয়ান জানান, নানা রকম পরীক্ষার পর অভিনেতার শারিরীক যে সমস্যাগুলো ধরা পড়েছে, সেগুলোর চিকিৎসা চলছে। আরও দুদিন পার না হলে চিকিৎসকেরা তাঁর প্রকৃত অবস্থা নিশ্চিত করতে পারছেন না। এখন বেশির ভাগ সময়ই ঘুমাচ্ছেন তিনি।

আরো পড়ুনঃ সর্দি ও নাক দিয়ে পানি পড়া কী করোনার লক্ষণ হতে পারে?

গতকাল দুপুরে অপূর্বকে প্লাজমা দেওয়ার কথা ছিল। কিন্তু তাঁর শরীরের তাপমাত্রা ১০২ ডিগ্রি থাকায় সেটা আর সম্ভব হয়নি। পরে রাত ১২টার দিকে তাপমাত্রা ৯৮ ডিগ্রিতে নামলে তাঁকে প্লাজমা দেওয়া হয়। তাঁর রক্ত পরীক্ষার রিপোর্ট ভালো ছিল না। দুদিন পর ওই পরীক্ষা আবারও করা হবে। তার আগে ভালো-মন্দ কিছুই বলা যাচ্ছে না।

গতকাল অপূর্বের বুকে সিটি স্ক্যান করা হয়। সেই প্রতিবেদনে দেখা গেছে, করোনায় তাঁর ফুসফুসের ৩৫ শতাংশ আক্রান্ত হয়েছে। কাঁপুনিসহ জ্বর ও শারীরিক দুর্বলতা নিয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেতা অপূর্ব। এর আগে পরীক্ষায় তাঁর কোভিড-১৯ শনাক্ত হয়। হাসপাতালে ভর্তির পর তাঁর খাবার খেতে অসুবিধা হচ্ছিল। কিছু খেলে বমি হতো।

আরো পড়ুনঃ শরীরের ব্যথা কমাতে যেসব খাবার এড়িয়ে চলবেন! জানুন

গত জুলাই মাসে শুটিং স্পটে দুজন কুশলী করোনায় আক্রান্ত হওয়াউ কোয়ারেন্টিনে ছিলেন অপূর্বসহ ওই ইউনিটের সবাই। পরে দুবার করোনা পরীক্ষার পর নেগেটিভ ফল নিয়ে শুটিংয়ে ফিরেছিলেন অপূর্ব। নানা রকম সতর্কতা সত্ত্বেও পরে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও পোস্ট

Leave a Comment