ভারতী সিং ও তার স্বামীকে তুলে নিয়ে গেল NCB

  • ওমেন্স কর্নার ডেস্ক
  • নভেম্বর ২৪, ২০২০

বাড়িতে পাওয়া গেল মাদক! সুশান্ত পিতার মৃত্যুর পর থেকে এনসিবি বলিউডের মাদক যোগ খুঁজে খুঁজে বার করছে। এবার মাদকযোগে বিখ্যাত কমেডিয়ান ভারতী সিং এর মুম্বাইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালান এনসিবি। সূত্রের খবর, ভারতী এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়ার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ করা হয়েছে। তল্লাশি করে তার বাড়ি থেকে গাঁজা উদ্ধার করেছে এনসবি। জিজ্ঞাসাবাদের জন্য ভারতী এবং তাঁর স্বামীকে এনসিবির দফতরে নিয়ে যাওয়া হয়েছে। এবং পড়ে গ্রেফতার করা হয়েছে ভারতীকে।

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকে বলিউডে একের পর এক প্রকার মাদকযোগ প্রকাশ্যে আসছে। সে যোগ সূত্র ধরে তদন্ত এগিয়ে নিয়ে যেতে তালিকায় নতুন সংযোজন ভারতীয এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়া। দিন কয়েক আগে মাদক যোগে বলিউড অভিনেতা অর্জুন রামপাল এবং তার প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে কে জিজ্ঞাসাবাদ, করে এনসিবি।

আরো পড়ুনঃ খালি পেটে গ্রিন টি খাওয়া কি ক্ষতিকারক? 

এছাড়াও কিছুদিন আগেই জেরা করা হয়েছিল দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর রাতুল প্রীত সিং, সারা আলি খান সহ অনেককেই। সেসময় এনসিবি জানিয়েছিল তাদের কাছে বলিউডের আরো অনেকের নাম আছে। সকলকে জেরা করা হবে। এবার ভারতী সিং কে তোলা হলো। ভারতের কতটা যোগ রয়েছে মাদক যোগের সঙ্গে তা জানাবে এনসিবি। তবে আপাতত তাকে গ্রেপ্তার করেছে এনসিবি। স্বামীসহ তাকে বাড়ি থেকে তুলে নিয়ে গেছেন এনসিবি কর্তারা।

এ সম্পর্কিত আরও পোস্ট

Leave a Comment