উন্মোচিত হলো টাইগারদের বিশ্বকাপ জার্সি

  • ওমেন্সকর্নার ডেস্ক:
  • এপ্রিল ২৯, ২০১৯

প্রতীক্ষার অবসান ঘটিয়ে বিশ্বকাপের এক মাস আগে উন্মোচিত হলো বাংলাদেশের বিশ্বকাপ জার্সি। দিনদুয়েক আগে সামাজিক যোগাযোগমাধ্যমে যে জার্সির ছবি ছড়িয়ে পড়েছিল, সেই জার্সিই বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি হিসেবে উন্মোচিত হয়েছে। আজ সোমবার 'হোম অব ক্রিকেট' খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জার্সি উন্মোচন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক ও ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজার হাতে জার্সি তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি উন্মোচন করেন বিসিবি প্রধান। এরপর দলীয় ফটোশ্যুট করা হয়। যদিও আইপিএলে থাকার কারণে এই ফটোশ্যুটে ছিলেন না সাকিব আল হাসান।

গত বিশ্বকাপে বাংলাদেশের জার্সিতে বেশি প্রাধান্য দেওয়া হয়েছিলো সবুজ রঙকে। সেটিকে প্রাধান্য দিয়েই জার্সি তৈরি করা হয়েছিল। এবার দুটি ভিন্ন জার্সি তৈরি করা হয়েছে, যার একটি গাঢ় সবুজ এবং অন্যটি লাল রঙের। অনেকটা ২০১৬ সালে ভারতে অনুষ্ঠিত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সির মতই থাকছে এবারের জার্সি। আগামী ৩০ মে ইংল্যান্ডে শুরু হবে বিশ্বকাপের এবারের আসর। ২ জুইন লন্ডনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে বাংলাদেশ।

টি/আ

 

Leave a Comment