মেঘনায় ভেসে উঠল ইশরাকুলের নিথর দেহ

  • ওমেন্সকর্নার ডেস্ক
  • জুলাই ১৬, ২০১৮

নটরডেম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানজীবা বিনতে তানভীর প্রাপ্তীর পর এবার আশুগঞ্জের মেঘনা নদীতে ভেসে উঠলো নিখোঁজ আরেক শিক্ষার্থী ইশরাকুল মেহরাবের (২২) মরদেহ। রোববার দিনগত রাত পৌনে ৮টার দিকে উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আশুগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মেজবাহ্ আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল শনিবার বিকেলে আশুগঞ্জের মেঘনা নদীতে নেমে নিখোঁজ হওয়ার পর রোববার বেলা সাড়ে ১১টার দিকে তানজীবার মরদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। পরে সন্ধ্যায় সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর নিচে নদীতে ইশরাকুলের মরদেহ ভেসে ওঠে।

শনিবার সকালে ঢাকা থেকে তানজীবা ও ইশরাকুলসহ নটরডেম বিশ্ববিদ্যালয়ের সাতজন শিক্ষার্থী কিশোরগঞ্জে ভৈরবে ঘুরতে যান। সারাদিন ভৈরব রেলসেতু ও আশপাশ এলাকা ঘুরে বিকেলে আশুগঞ্জের চরসোনারামপুররে যান। সেখানে জাতীয় গ্রিডলাইনের বৈদ্যুতিক টাওয়ারের পাশে মেঘনা নদীতে গোসল করতে নেমে তানজীবা ডুবে যায়। তাকে বাঁচাতে ইশরাকুলও নদীতে নেমে ডুবে যায়। এরপর তাদেরকে উদ্ধারে বাকি পাঁচ শিক্ষার্থী নদীতে নামলে তারাও পানিতে ডুবে যায়। পরে তাদের চিৎকার শুনে স্থানীয়রা পাঁচ শিক্ষার্থীকে উদ্ধার করে।

সূত্র : জাগোনিউজ২৪ 

Leave a Comment