করোনা সংকটে কোহলি ও আনুশকা দিলেন ৩ কোটি রুপি

  • ওমেন্সকর্নার ডেস্ক 
  • মার্চ ৩১, ২০২০

করোনা সংকটের মধ্যে দুই দিন আগে মজার বিষয় নিয়ে আলোচনায় এসেছিলেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা জুটি। ঘরে বসে যে তারকা এই দম্পতি জুটি সময় নষ্ট করার লোক নন, হয়তো সেই দৃষ্টান্ত রাখতে চেয়েছিলেন তারা। আনুশকার করা একটি টুইটে দেখা যায়, কোহলিকে একটি চেয়ারে বসিয়ে ‘নাপিত’-এর ভূমিকা নিয়েছেন আনুশকা। এর পরে অনেকে সমালোচনা করে বলেছিলেন সংকটের সময়ে মজা না নিয়ে সহযোগিতার হাত কেন বাড়াচ্ছে না এই জুটি।

দুই দিন না যেতেই আজ করোনা সংকট মোকাবিলার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ফান্ডে ৩ কোটি রুপি অনুদান দিয়েছে এই জুটি। টুইটারে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন ভারতীয় অধিনায়ক, ‘আনুশকা এবং আমি প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর (মহারাষ্ট্র) ত্রাণ তহবিলে সমর্থন জানাচ্ছি। সাধারণ মানুষের কষ্ট দেখে আমাদের মন ভেঙে যাচ্ছে। আশা করি আমাদের এই সহযোগিতা দেশের মানুষের কষ্ট দূর করতে সহায়তা করবে।’

অবশ্য এই জুটি কী পরিমাণ অনুদান দিয়েছে তা নির্দিষ্ট করে জানা যাচ্ছিল না। বলিউডভিত্তিক বিভিন্ন সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী অর্থের পরিমাণ ৩ কোটি রুপি। এর আগে কাল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রধানমন্ত্রীর নাগরিক ত্রাণ ও সাহায্য কার্যালয়ের জরুরি তহবিলে ৫১ কোটি রুপি দিয়েছে। বিসিসিআইয়ের সঙ্গে রাজ্য ক্রিকেট বোর্ডগুলোও সাহায্যের হাত বাড়িয়েছে। গতকাল একই দিন ভারতীয় অলরাউন্ডার সুরেশ রায়নাও ৫২ লাখ রুপি সাহায্যের ঘোষণা দেন। এর মধ্যে ৩১ লাখ রুপি প্রধানমন্ত্রীর তহবিলে, বাকি ২১ লাখ উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর দাতব্য তহবিলে।

সূত্র : প্রথম আলো 

Leave a Comment