আপনি কেমন মানুষ? বলে দেবে হাঁটার ধরণ!

  • ওমেন্স কর্নার ডেস্ক
  • আগস্ট ২৪, ২০২২

একেক মানুষের হাঁটার ধরন একেক রকম। কেউ কেউ জোরে হাঁটেন আবার কেউ কেউ ধীর পায়ে। তবে হাঁটার ধরণ আপনার সম্পর্কে জানান দেয় নানান বিষয়ে। আপনি কেমন মানুষ, এটি বলে দেবে হাঁটার ধরণ...

- যেসব মানুষ দ্রুত গতিতে হাঁটেন, তারা অত্যন্ত পরিশ্রমী ও বহির্মুখী ব্যক্তিত্বের হয়ে থাকেন। এ ধরনের মানুষেরা সাহসী ও উদ্যোগী হন। এছাড়াও উদ্যমী ও চিন্তামুক্ত জীবন যাপন করতে ভালোবাসেন।

আরো পড়ুনঃ দাঁত ভালো রাখতে খান এই ৫ খাবার

- যেসব মানুষ ধীর গতিতে হাঁটেন, তারা সাধারণত সতর্ক ও সাবধান থাকতে পছন্দ করেন। এ ধরনের মানুষেরা অন্তর্মুখী স্বভাবের হন। এছাড়াও এ ধরনের মানুষেরা আত্মকেন্দ্রিকও হয় বটে!

- যেসব মানুষেরা ধীর পায়ে ও স্বাচ্ছন্দে হাঁটেন, তারা নিজের মতো করে জীবন যাপন করতে পছন্দ করেন। এ ধরনের ব্যক্তিরা খুবই আত্মবিশ্বাসী হন। তারা যে কোন বিষয়ে মাথা ঠান্ডা রেখে কাজ করতে পারেন। যেকোনো বিষয় নিয়ে তাদের মধ্যে উত্তেজনা বোধ কম দেখা যায়।

- যারা অত্যন্ত দ্রুত হাঁটেন তারা শান্ত, সন্তুষ্ট ও আত্মবিশ্বাসী হন। এ ধরনের ব্যক্তিরা মানুষের সঙ্গে যোগাযোগে পারদর্শী হন। এ ধরনের মানুষের কথোপকথন বা দৃষ্টিভঙ্গি অন্যদেরকেও আকৃষ্ট করে।

আরো পড়ুনঃ পেটের মেদ কমাতে কিছু‌ পরামর্শ

- অনেক মানুষের অভ্যাস আছে পা টেনে টেনে হাঁটার। পা টেনে টেনে যারা হাঁটেন তারা উদ্বিগ্ন বা বেশি চিন্তিত হয়ে থাকেন। এ ধরনের মানুষের মনে দুঃখ কষ্ট থাকে এবং তারা সবসময় বিভিন্ন বিষয়ে‌ চিন্তায় থাকেন।

এ সম্পর্কিত আরও পোস্ট

Leave a Comment