আপনার সঙ্গী আপনার সাথে প্রতারণা করছে না তো!

  • ওমেন্স কর্নার ডেস্ক
  • আগস্ট ২৬, ২০২২

বর্তমানে বেশিরভাগ সম্পর্ক গড়ে উঠছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই মাধ্যম থেকে অনেকে মনের মতো জীবনসঙ্গী খুঁজে নিচ্ছেন। কেউ কেউ আবার প্রেমের নামে হচ্ছেন প্রতারিত। আপনার সঙ্গী আপনার সঙ্গে প্রতারণা করছে না তো!

- যেকোনো সম্পর্কে শুরুতে সবকিছুই ভালো থাকে। কারো সঙ্গে মন ও মতের মিল হলেই যে সে আপনার বন্ধু বা সঙ্গী হিসেবে ভালো হবেন, তার কোন নিশ্চয়তা নেই।

আরো পড়ুনঃ ত্বকের যত্নে শসা ব্যবহার করবেন যেভাবে

- অনলাইন ডেটিং-এ‌ সাবধান থাকুন। অনলাইন ডেটিং যে খারাপ এমনটি নয়। তবে যেসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যবহার করা হয় তা আসল না নকল সেটি জানারও উপায় থাকে না।

আর এই সুযোগ কাজে লাগিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করাটাও সহজ হয়ে যায়। এজন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে কারো সঙ্গে পরিচয় হলে দ্রুত কাউকে বিশ্বাস করবেন না।

- আবার প্রায় সময় দেখা যায়, আপনার সঙ্গী ফোনে অনেক সময় কাটাচ্ছে কিন্তু ব্যস্ততার কথা বলে আপনাকে এড়িয়ে যাচ্ছেন! এমন লক্ষণ কিন্তু ভালো নয়। হতেই পারে তার চিন্তাভাবনা অন্য কথা বলছে।

- আপনার সঙ্গী কী হঠাৎ করে একটু বেশি রাগ দেখাচ্ছেন কিংবা আপনার ওপর বেশি বিরক্ত হতে শুরু করেছেন? সম্পর্ক থেকে বের হওয়ার জন্য অনেকে এরকম করতে পারে।

এমন তো নয় যে আপনার সঙ্গে সম্পর্ক থেকে তিনি বের হয়ে যেতে চাচ্ছেন! কারণে অকারনে দোষ চাপানো কিন্তু এরই লক্ষণ।

আরো পড়ুনঃ চুল পড়া রোধ করবে আইস কিউব

- সঙ্গী থাকার পরেও কি আপনি অন্য কাউকে নিয়ে ভাবছেন! সঙ্গীর সঙ্গে সম্পর্ক ঠিক আছে, সম্পর্কে সবকিছু ঠিক থাকা সত্ত্বেও অন্য কারো কথা মনে পড়ার বিষয়টি কিন্তু ভালো নয়।

যদি এমন লক্ষণ আপনার মধ্যেও দেখা যায় তবে এমন অবস্থা থেকে যত দ্রুত সম্ভব বেরিয়ে আসুন। তা না হলে সম্পর্ক টিকবে না।

এ সম্পর্কিত আরও পোস্ট

Leave a Comment